আজ মঙ্গলবার ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুরে কর্মরত সাংবাদিকদের স্মারকলিপি তারাকান্দায় বাট্টাভাটপাড়া এস.সি উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষককে সংবর্ধনা গৌরীপুরে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী হলেন যাঁরা তারাকান্দায় মোটরসাইকেল দূর্ঘটনা বাড়ছে ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : মার্চ, ১৮, ২০২৩, ৯:১২ অপরাহ্ণ




আইরিশদের উড়িয়ে সিরিজ শুরু টাইগারদের

সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে সাকিব-হৃদয় ও মুশফিক-হৃদয়ের জুটিতে ৮ উইকেটে ৩৩৮ রানের রেকর্ড সংগ্রহ পায় বাংলাদেশ।

জবাবে ভালো শুরু করেছিল আইরিশরা। প্রথম ১০ ওভারে ৬০ রানে উইকেট দেয়নি তারা। এরপর ব্যাটিং বিপর্যয়ে পড়ে ১৫৫ রানে অলআউট হয়েছে আয়ারল্যান্ড । বাংলাদেশ ১৮৩ রানের বিশাল ব্যবধানে জয় পেয়েছে।

এর আগে ৬০ রানের ওপেনিং জুটি দিয়ে স্টেফেন দোহানি ফিরে যান। তিনি৩৪ রান করেন। এরপরই পল র্স্টালিং ২২ রানে আউট হন। তাদের যথাক্রমে সাকিব ও এবাদত আউন করেন। এরপর এবাদত আরও একটি এবং অন্য উইকেটটি নিয়েছেন তাসকিন।

এর আগে ৮১ রানে তিন উইকেট হারায় বাংলাদেশ। তামিম ইকবাল ব্যর্থ হন। সেট হলেও লিটন দাস (২৬) ও নাজমুল শান্ত (২৫) বড় ইনিংস খেলতে পারেননি। সাকিব ও তৌহিদ হৃদয় ১২৫ রানের জুটিতে ওই বিপর্যয় সামলে দলকে বড় রানের পথে তুলে নেন।

সাকিব ফিরে যান ৮৯ বলে ৯৩ রানের ইনিংস খেলে। নয়টি চার মারেন তিনি। ওয়ানডে ক্রিকেটে সাত হাজার রানের কীর্তি গড়েন। অভিষেক হওয়া হৃদয় ৮৫ বলে আট চার ও দুই ছক্কায় ৯২ রান করেন। এছাড়া মুশফিক ২৬ বলে তিন চার ও তিন ছক্কায় ৪৪ রানের ঝড়ো ইনিংস খেলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১